জেলা সংবাদ

সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি ফুটবলে কিশোরগঞ্জ জেলা চ্যা¤িপয়ন

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৯

এ. এম উবায়েদ,কিশোরগঞ্জ প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর শিরোপা জিতেছে স্বাগতিক কিশোরগঞ্জ জেলা। বৃহ¯পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে ২-০ গোলে নেত্রকোনা জেলাকে পরাজিত করে চ্যা¤িপয়ন হয় কিশোরগঞ্জ জেলা দল। কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শহরের পুরাতন স্টেডিয়ামে বিকালে টুর্নামেন্টের ফাইনালটি অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচ উপভোগ করতে দুপুরের আগে থেকেই দর্শকের ঢল নামে স্টেডিয়ামে। স্টেডিয়ামের উপচেপড়া ভীড় থাকায় স্টেডিয়ামের আশপাশের বেশ কয়েকটি স্থানে বড় পর্দায় খেলাটি দেখানোর ব্যবস্থা করা হয়। ফাইনালে কিশোরগঞ্জের জয়ের পর বাঁধভাঙ্গা উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে পুরো স্টেডিয়ামে। হাজার হাজার দর্শক কিশোরগঞ্জের জয়ে তাদের আনন্দ প্রকাশ করেন।প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ শেষে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ স¤পাদক অ্যাডভোকেট এম এআফজল ও বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

গত পহেলা ডিসেম্বর থেকে শুরু হওয়া টুর্নামেন্টে ঢাকা বিভাগের চারটি জেলা কিশোরগঞ্জ, নরসিংদী, গাজীপুর ও টাঙ্গাইল এবং ময়মনসিংহ বিভাগের চারটি জেলা ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা এই আটটি জেলার ফুটবল দল অংশহণ করে।প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।