জেলা সংবাদ

কিশোর গ্যাংয়ের তিন সদস্য গ্রেফতার

প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৯

আমানুল্লাহ আমান, রাজশাহী:

রাজশাহীর পুঠিয়া থেকে কিশোর  অপরাধী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকাল ৯ টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- পুঠিয়া উপজেলার পালোপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে রকিবুল হাসান রকি (১৮), বারইপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে আমিনুল ইসলাম তন্ময় (১৮),  সরদারপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে এসএম হাসিবুল হাসান (১৮)।

রোববার দুপুর সাড়ে ১২টায় জেলা পুলিশ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশের পক্ষ থেকে এমনটা জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. শহিদুল্লাহ জানান, শনিবার সন্ধ্যায় পুঠিয়ার গাওপাড়া ঢালান এলাকার বাবু মণ্ডলের ছেলে শামীম রেজা (১৯) তার মামাতো ভাই নীবিড় মণ্ডল (১৭) ও বন্ধু সুদীপ কুমার মণ্ডলকে (২০) সঙ্গে নিয়ে কৃষ্ণপুরে রাজশাহী-ঢাকা মহাসড়কের পাশে কালভার্টে বসেছিল। এসময় গ্রেফতারকৃত তিন কিশোর তাদের পিটিয়ে জোর করে পাশের একটি পরিত্যক্ত ভবনে ধরে নিয়ে যায়। সেখানে এক তরুণীর সঙ্গে তাদের জোর করে অন্তরঙ্গ ভিডিও ধারণ করে।

পরে গ্রেফতারকৃতরা তাদের আটকে রেখে ওই ভিডিও তাদের পরিবার ও পুলিশকে দেখানোর ভয় দেখিয়ে শামীমের কাছ থেকে ২০ হাজার টাকা আদায় করে। তবে কৌশলে  শামীম সেখান থেকে পালিয়ে এসে থানায় অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে  অভিযান চালিয়ে ওই তিনজনকে  গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, দীর্ঘদিন ধরে তারা এধরনের কর্মকাণ্ড করে আসছিল। তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মামলা হয়েছে। তাদের দেয়া তথ্যমতে চক্রের অন্যান্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে বলেও জানিয়েছে পুলিশ।