জেলা সংবাদ

ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের স্বার্থ বিরোধী কর্মকান্ডে জড়িত থাকায় ৩ জন বহিস্কার

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৯ |

মোঃ হারুন-উর-রশীদ,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

দিনাজপুর ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের স্বার্থ বিরোধী কর্মকান্ডের সাথে জড়িত থাকায় উপজেলা প্রেসক্লাবের কমিটির ৩ জন সদস্যকে বহিস্কার করা হয়। 

ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের চলমান কমিটি ও উপদেষ্টা পরিষদ থাকা সর্তেও তাদের সাথে কোন প্রকার আলোচনা এবং যোগাযোগ না করে প্রেসক্লাবের বিতর্কিত সদস্য মেহেদী হাসান উজ্জল, রজব আলীকে সাথে নিয়ে  সাবেক সাধরণ সম্পাদক আবু শহীদ মনগড়া ভিত্তিহীন ভুয়া কমিটি গঠন করে। 

ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের চলমান কমিটির কোন সদস্যদেরকে না জানিয়ে বা মতামত না নিয়ে ভুয়া কমিটি সদস্য তালিকা বনিয়ে বিভিন্ন অনলাইন পোর্টাল ও সামাজিক গনমাধ্যমে প্রকাশ করে যা সংগঠনের নিয়ম কানুন ভঙ্গ করে। এরই আলোকে ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের জরুরী মিটিং এর আহব্বান করেন, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা ও সভাপতি হারুন-উর-রশীদ। সদস্যদের সংখ্যাগরিষ্ঠতার ভিত্তিতে সর্বসম্মতি ক্রমে (১) সাবেক সাধারন সম্পাদক আবু শহীদ, (২) সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল, (৩) সাবেক কার্যকরি সদস্য রজব আলীকে সকল প্রকার পদ ও সদস্য পদ থেকে বহিস্কার করা হয়।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ হারুন-উর-রশীদ বলেন, দীর্ঘদিন ধরে ঐ তিন জন ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সকল প্রকার যোগাযোগ থেকে বিরত থাকে। কিছু দিন পূর্বে তাদের আচার-ব্যবহার প্রেসক্লাবের বিরুদ্ধে বিভিন্ন মন্তব্য উপস্থাপন করে যা ভাবমূর্তি নষ্ট করে। 

১০ সেপ্টেম্বর মঙ্গলবার তিন জন ব্যক্তি স্বার্থকে হাসিল করার জন্য ভুয়া কমিটি তালিকা তৈরি করে বিভিন্ন অনলাইন পোর্টাল ও সামাজিক গনমাধ্যমে প্রকাশ করে তারা তাদের হীন মন-মানষিকতার পরিচয় দিয়েছে। তাই প্রেসক্লাবের সংখ্যাগরিষ্ঠতা সদস্যদের মতামতের ভিত্তিতে তাদেরকে বহিস্কার করা প্রস্তাব করলে সর্ব সম্মতিতে সংখ্যাগরিষ্ঠ সদস্যের সিদ্ধান্ত অনুযায়ী বহিস্কার করে। অদ্যকার তারিখ হতে ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাথে তাদের কোন প্রকার সর্ম্পক নেই।