জেলা সংবাদ

তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড চোখে দেখেন না

বিএনপি নোংরা রাজনীতি করছে: ডেপুটি স্পীকার

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৯

স্বজন ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বি মিয়া বলেছেন, বিএনপি নোংরা রাজনীতি করছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড চোখে দেখেন না। বিএনপি ষড়যন্ত্রে বিশ্বাসী। তাদের এক পেশের বক্তব্য শুনে মানুষ আর বিভ্রান্ত হবে না। তিনি বলেন, তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা নিবেদিত হয়ে জনকল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করছে। 

তিনি গত শনিবার গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া রেল স্টেশন চত্বরে উপজেলা যুব লীগের উদ্যোগে এক স্মরণ সমাবেশে এ কথা বলেন। উপজেলায় সা¤প্রতিক সময়ে প্রয়াত ৯ আওয়ামী লীগ নেতাকর্মীর স্মরণে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথি ছিলেন ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বি মিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ বাবু, যুগ্ম সম্পাদক হাফিজার রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক নাসিরুল আলম স্বপনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

ডেপুটি স্পীকার সাঘাটায় প্রয়াত আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের দেশ ও সমাজের কল্যাণে রাখা অবদানকে কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। 

১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ নিহত এবং সাঘাটায় প্রয়াত আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের স্মরণে এক বিশেষ মোনাজাত করা হয়েছে।