জেলা সংবাদ

গৌরীপুরে মায়ের মমতা কল্যাণ সংস্থায় ৮ম ইউনিটের উদ্বোধন

প্রকাশ: ১২ জুলাই ২০১৯

ফারুক আহাম্মদ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

ময়মনসিংহের গৌরীপুর সেচ্চাসেবী সংগঠন "মায়ের মমতা কল্যাণ সংস্থা'র ভাংনামারী ইউনিয়নের কুলিয়ারচর গ্রামে 

৮ম ইউনিটের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১২ জুলাই) সকাল ১১ টায় ভাংনামারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের হল রোমে আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন ঘোষনা  করেন ভাংনামারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুল হক সরকার।
 
উদ্ভোধনের পর 'মায়ের মমতা কল্যাণ সংস্থা'র  খুলিয়ারচর নতুন ইউনিটের সভাপতি মোঃ আব্দুল হাইয়ের সভাপতিত্বে  ও সংস্থার প্রচার সম্পাদক এ কে এম আমিনুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন, ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  অধ্যাপক মফিজুর নূর খোকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাংনামারী ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি, মায়ের মমতা কল্যাণ সংস্থার উপদেষ্ঠা জনাব আল হেলাল।
আনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন মায়ের  মমতা কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সংঘটনের সভাপতি বিশিষ্ট  সাহিত্যিক মোঃ ফজলুল হক, বক্তব্য  রাখেন সংগঠনের সাংগঠনিক  সম্পাদক ফারুক  আহম্মেদ, কোষাধ্যক্ষ মকবুল হোসেন মাস্টার, সাংবাদিক  আনোয়ার হোসেন শাহীন,  প্রমূখ। 
আলোচনা সভা শেষে  ১২ জন উপকারভূগিদের মধ্যে সহায়তার  প্রদান করা হয়।

অনুষ্ঠানে মায়ের মমতা কল্যাণ সংস্থা খুলিয়ারচর নতুন ইউনিটের পরিচালনা কমিটির নাম ঘোষনা করা হয়- এতে  মোঃ আব্দুল হাইকে সভাপতি ও মোঃ ছেলামত আলীকে সাধারণ  সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট  কমিটি গঠন করা হয়।কমিটির  আপরাপর সদস্যরা হলেন সহ- সভাপতি  আলফাজ উদ্দিন, সাংগঠনিক  সম্পাদক সগীর  আহম্মদ,কোষাধক্ষ্য মোহাম্মদ  অালী,নিবার্হী  সদস্য আবুল হোসেন,মোখলেছুর  রহমান। প্রধান পরামর্শ দাতা  মোঃ ফজলুল হক,পরামর্শ দাতা  রফিকুল ইসলাম ও আঃ গফুর।