জেলা সংবাদ

নোয়াখালীতে চেয়ারম্যানের রাখালের রহস্যজনক মৃত্যু, সাংবাদিকের ওপর হামলা

প্রকাশ: ১১ জুলাই ২০১৯ |

নোয়াখালী ব্যুরো ■ বাংলাদেশ প্রেস

নোয়াখালীর সুবর্ণচরের ২নং চরবাটা ইউনিয়নের চেয়রম্যান মোজাম্মেল হোসেন’র বাড়ির রাখল ইসমাইল (৪৮), এর রহস্যজনক মৃত্যু হয়েছে। 

থানা সূত্রে জানা যায়, নিহতের বাড়ি হাতিয়া উপজেলায়। তাৎক্ষণিক থানা প্রশাসন নিহতের সম্পূর্ন পরিচয় জানাতে পারেনি।

বৃহস্পতিবার (১১ জুলাই) আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোজাম্মেল হোসেন’র বাড়িতে এ ঘটনা ঘটে। এ মৃত্যু নিয়ে এলাকায় রহস্য সৃষ্টি হয়েছে।

অপরদিকে, কেয়ারটেকারের মৃত্যুর সংবাদ সংগ্রহ করতে গেলে স্থানীয় সাংবাদিক ইমাম হোসেন সুমনের ওপর হামলা চালিয়েছে ইউপি চেয়ারম্যান ও তার সাঙ্গপাঙ্গরা। 

এ বিষয়ে ভুক্তভোগী সাংবাদিক সুমন মুঠোফোনে জানান, কেয়ারটেকারের মৃত্যুর সংবাদ সংগ্রহ করতে গৃহপরিচালক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন ও তার সাঙ্গপাঙ্গরা আমার ওপর হালমা চালিয়েছে। ঘটনাস্থল থেকে আসার পর ০১৮৩১৯৪৭১৩৪ নম্বর থেকে আমাকে হত্যার হুমকি দেওয়া হয়।

এ বিষয়ে বাড়ির গৃহ পরিচালক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন দাবি করেন, তার বাড়ির কেয়ারটেকারের বিদ্যুৎপৃষ্ট মৃত্যু হয়েছে। সাংবাদিকের উপর হামলা বিষয়ে প্রশ্ন করার সাথে সাথে তিনি মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

এ বিষয়ে চরজব্বর থানার অফিসার ইনচার্জ  শাহেদ উদ্দিন চৌধুরী মুঠোফোনে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করছি কেয়ারটেকারের বিদ্যুৎপৃষ্টে মৃত্যু হয়েছে। যেহেতু এ মৃত্যু দিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। তাই আমরা লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করি। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।