জেলা সংবাদ

ফুলবাড়ীতে প্রতিবন্ধি,বয়স্ক ও বিধবা ভাতার কার্ড বিতরন

প্রকাশ: ০৬ জুলাই ২০১৯

মোঃ হারুন-উর-রশীদ,ফুলবাড়ী(দিনাজপুর)

দিনাজপুরের ফুলবাড়ীতে ২০১৮-১৯ অর্থ বছরের ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ১ হাজার ২৮জ কে বর্ধিত নতুন বয়স্ক,বিধবা,প্রতিবন্ধি ভাতা কার্ড বিতরণ করা হয়। 


বর্ধিত নতুন বয়স্ক,বিধবা,প্রতিবন্ধি ভাতা কার্ড বিতরণ অনুষ্ঠান উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভুইয়ার সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল সালাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেসে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এম,পি।


এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, উপজেলার সমাজসেবা অফিসার আকতারুজ্জামান, ফুলবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলাম, বেদদিঘী ইউপি চেয়ারম্যান শাহ মো: আব্দুল কুদ্দুছ, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবুতাহের মন্ডল, কাজীহাল ইউপি চেয়ারম্যান মো: মানিক রতন, এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা নবীউল ইসলাম।

অনুষ্ঠাটির সঞ্চালনায় ছিলেন ফুলবাড়ী উপজেলা পরিষদের ত্রাণ কর্মকর্তা মো: শফিউল ইসলাম। এসময় উপজেলা পরিষদে সকল কর্মকর্তা কর্মচারী, দলীয় নেতা কর্মী ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।


এবার বষস্ক ভাতা ৫শত ৯৫ জন,বিধবা ভাতা ২শত ৪২জন,প্রতিবন্ধি ভাতা ১ শত ৯১ জন মোট ১ হাজার ২৮ জনকে উপজেলায় বর্ধিত ভাতা ভোগী হিসেবে তালিকা করে কার্ড বিতরণ করা হয়েছে।