জেলা সংবাদ

মাটিরাঙ্গা সেনা জোনে নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২৭ জুন ২০১৯

আবুল হাসেম,মাটিরাঙ্গা প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা সেনা জোনে,জোন নিয়ন্ত্রিত এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 



বৃহস্পতি বার (২৭ জুন ) সকাল ১১টার দিকে মাটিরাঙ্গা ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী জোন সদর সম্মেলন কক্ষে আয়োজিত মাসিক নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়। উক্ত, সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা সেনা জোনের জোন অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার  পিএসসি. জি। 



সেনাবাহিনী পাহাড়ে পিছিয়ে পড়া জনগোষ্টির জন্য কাজ করে যাচ্ছে উল্লেখ করে লে.কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার  পিএসসি জি. বলেন,সেনাবাহিনী  জনগনের কল্যাণে বরাবরের মতো কাজ করে যাচ্ছে এবং দেশের প্রতি শ্রদ্ধাবোধ রেখে সেনাবাহিনী মানুষের পাশে সব সময় ছিল এবং থাকবে। যে কোন প্রকার অনিয়ম প্রতিহত করার কথা উল্লেখ করে তিনি আরো বলেন, গুচ্চগ্রামের রেশন বিতরণে কোন প্রকার অনিয়মের অভিযোগ পাওয়া গেলে তা কঠোরভাবে দমন করা হবে। 



মতবিনিময় সভায় মোহাম্মদ সামসুদ্দিন ভুঁইয়া অফিসার ইনচার্জ,মাটিরাঙ্গা থানা মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মোঃ সামছুল হক, সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা,বাঙ্গালী ছাত্র পরিষদের পৌরসভার আহ্বায়ক মোঃ জালাল হোসেন,মাটিরাঙ্গা বাজার পরিচালনা কমিটির সভাপতি ও অত্র পৌরসভার কমিশনার হাসেম ভুঁইয়া,ব্যাবসায়ী বাবুল বণিক,প্রমুখ বক্তব্য রাখেন।



মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার  বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আরেফিন মোহাম্মদ শাকিল, মাটিরাঙ্গা থানার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ খোরশেদ আলম,গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া,২২ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক মোঃ সাইফুল ইসলাম,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন মোর্শেদ খান, মাটিরাঙ্গা ফরেষ্ট রেঞ্জকর্মকর্তা মো:জহিরুল ইসলাম,মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলরবৃন্দ,মাটিরাঙ্গা মহিলা কলেজের অধ্যক্ষ, কেফায়েত উল্যাহ,মাটিরাঙ্গা সদর মসজিদের পেশ ইমাম মোঃ হারুনুর রশীদ, বিভিন্ন স্থানের হেডম্যান,কার্বারী, জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দসহ অনেকে উপস্থিত ছিলেন।