জেলা সংবাদ

নড়াইলে পরকীয়া প্রেমের জের ধরে কৃষককে পানিতে চুবিয়ে খুন

প্রকাশ: ১৭ জুন ২০১৯

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

সোমবার(১৭ জুন) ২৭৪: নড়াইলের কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামে নাজমুল শেখ (৩৬) নামে এক ব্যক্তিকে শ^াসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে থানা পুলিশ নড়াইলের গিলাতলা পশ্চিমপাড়া ইটভাটা সংলগ্ন নির্মাণাধীন একটি বাড়ির সিড়ির নিচে থেকে লাশ উদ্ধার করে। নিহত নাজমুল নড়াইলের গিলাতলা গ্রামের মোসলেম উদ্দিন শেখের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়,নাজমুল রোববার রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে তার সন্ধান পায়নি। সোমবার সকালে স্থানীয় লোকজন গ্রামের পশ্চিমপাড়ায় অবস্থিত ইটভাটা সংলগ্ন নির্মণাধীন একটি বাড়ির সিড়ির নিচে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ ও পরিবারের সদস্যদের খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারনা করছে।

নড়াইলের লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোকাররম হোসেন বিষয়টি নিশ্চিত করে, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, পরিবারের সদস্য ও স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে জানান,নাজমুলকে পরকীয়া প্রেমের জের ধরে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।আরো তদন্ত সাপেক্ষে হত্যাকান্ডের প্রকৃত ঘটনা জানা যাবে। লাশের ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে ওসি জানান।