জেলা সংবাদ

সুনমগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

প্রকাশ: ১৮ এপ্রিল ২০১৯ |

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

সুনামগঞ্জ সদর উপজেলার ধোপাজান নদীতে দুই পক্ষের সংষর্ষে মোঃ মিজানুর রহমান (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের পশ্চিম পাড়ার মৃত আব্দুর রহিমের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৩ জনকে আটক করেছে।

আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে এ সংঘর্ষ হয়। 

স্থানীয় এলাকাবাসী জানায়, সদর উপজেলায় ধোপাজান নদীর সদরগড় খালে বৃহম্পতিবার সকালে সাড়ে ৯টার দিকে চাঁদা তোলা নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপ্রর্যায়ে দু-পক্ষই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংষর্ষে লিপ্ত হয়। এসময় সংষর্ষে মোঃ মিজানুর রহমান (২৮) ঘটনাস্থলেই নিহত হন।

মৃত্যুর সংবাদ শুনে স্থানীয় লোকজন সদর মডেল থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহ নেতৃত্বে পুলিশ সদস্যরা ধোপাজান নদীতে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

ঘটনাস্থল থেকে যাদের আটক করা হয়, তারা হলেন, একই ইউনিয়নের সদরগড় গ্রামের মৃত সজ্জাদ আলীর ছেলে মোঃ মালেক মিয়া (৫৫) ,গুলজার আলীর ছেলে মোঃ ছত্তার আলী (৩৫) ও মৃত মাছিম আলীল ছেলে মোঃ আব্দুল হাই (৪৯)।

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাাহ নিহত ও আটকের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ এই হত্যাকাণ্ডের ঘটনাটি তদন্তে কাজ করছে।