বাংলাদেশ দলের ফেড কাপ ২০১৯ প্রতিযোগিতায় অংশগ্রহন

প্রকাশ: ১৬ জুন ২০১৯ |

ক্রীড়া প্রতিবেদক ■ বাংলাদেশ প্রেস

আগামী ১৭-২৩ জুন ২০১৯ পর্যন্ত মালয়েশিয়ান টেনিস এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ‘ফেড কাপ এশিয়া/ওশানিয়া জোন গ্রুপ-২’ টেনিস প্রতিযোগিতা মালয়েশিয়ার কোয়ালালামপুরে অনুষ্ঠিত হবে।


প্রতিযোগিতা উপলক্ষে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি - বাংলাদেশ এর অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন  বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি জনাব নেয়াজ আহমেদ, এ.আই.ইউ.বি এর ভাইস চ্যাঞ্ছেলর ড. কারমেন লামাগনা, উপদেষ্টা জান্নাত আখি, বাংলাদেশ ফেড কাপ দলের ম্যানেজার দিশা ইসলাম উপস্থিত ছিলেন।


প্রতিযোগিতায় স্বাগতিক মালয়েশিয়াসহ হংকং, উজবেকিস্তান, নিউজিল্যান্ড, পাকিস্তান, কিরঘিজস্তান, তুর্কমেনিস্তান ও বাংলাদেশ দল অংশগ্রহন করবে। এবারই প্রথম বাংলাদেশ দল ফেড কাপ প্রতিযোগিতায় অংশগ্রহন করছে। প্রতিযোগিতায় বাংলাদেশ দলের সদস্যগণ হচ্ছেন : খেলোয়াড় : (১) ঈষিতা আফরোজ, (২) জেরিন সুলতানা জলি, (৩) মাসফিয়া আফরিন ও (৪) সুস্মিতা সেন, ক্যাপ্টেন : শিবু লাল  এবং  ম্যানেজার : দিশা ইসলাম। বাংলাদেশ দলের ক্যাপ্টেন শিবু লাল আমেরিকা হতে ইতোমধ্যে মালয়েশিয়ায় পৌচেছেন এবং দলের খেলোয়াড় ও ম্যানেজার ১৬ জুন ২০১৯ দিবাগত রাত্রিতে মালয়েশিয়ার উদ্দেশ্যে রওনা করবে। ১৮ জুন ২০১৯ তারিখে অনুষ্ঠিতব্য ক্যাপ্টেনস মিটিং-এ দলগুলোকে দুটি গ্রুপে বিভক্ত করে খেলার সিডিউল করা হবে। দলগত প্রতিযোগিতা হিসেবে দুটি একক ও একটি দ্বৈত খেলার উপর ভিত্তি করে জয় পরাজয় নির্ধারিত হবে। বাংলাদেশ দল ২৩ জুন ২০১৯ দেশে প্রত্যাবর্তন করবে।