প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদকের একমাত্র পুত্রের মৃত্যুতে গভীর শোক প্রকাশ

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৯

আব্দুল আলীম, চৌগাছা প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

যশোরের চৌগাছা উপজেলার নারায়নপুর গ্রামের কৃর্তি সন্তান ও বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ- সম্পাদক ও মৃধাপাড়া মহিলা কলেজের পরিচালনা পরিষদের সভাপতি এবিএম আহসানুল হক আহসান ভাইয়ের একমাত্র পুত্র সন্তান রাগীব আহসান নেহাল মৃত্যুবরণ করেছে। 

 নিহতের পারিবারিক সূত্রে জানা যায় দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকায় আনোয়ারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সন্ধা ৫. ২০ মিনিটে মৃত্যুর সাথে যুদ্ধ করে জীবণের শেষ নিশ্বাস ত্যাগ করেন।  তার অকাল মৃত্যু চৌগাছা উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়সহ অন্যান্য নেতৃবৃন্দরা গভীরভাবে শোক প্রকাশ করেছেন।

এছাড়া শোকাহত পরিবারের প্রতি গভীরভাবে সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ মানবাধিকার কমিশন চৌগাছা শাখার সভাপতি হুমায়ুন কবীর সোহেল, সেক্রেটারী মাষ্টার আব্দুল আলীমসহ মানবাধিকার কর্মী মেহেদী হাসান, নান্নু মিয়া, আব্দুল হালিম, অমেদুল ইসলাম, মেহেদী হাসান, ফিরোজ হোসেন বাবুল আক্তার, আসাদুজ্জামান মুক্ত, তরিকুল ইসলাম, মুক্তার হোসেন। একই সাথে বিভিন্ন স্থান থেকে সকলেই পরম করুনাময়ের কাছে প্রার্থনা করেছেন নিহতের আত্মার মাগফিরাতের জন্য এবং পরিবারের শোক সামলানোর জন্য।