প্রেস বিজ্ঞপ্তি

অনতিবিলম্বে রাশেদ খান মেনন, প্রকাশ্যে ক্ষমা না চাইলে তাকে ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণ এলাকায় অবাঞ্ছিত ঘোষনা করা হবে

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯

নিজস্ব প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

জনাব রাশেদ খান মেনন এমপি সাহেব আপনার গত নির্বাচনে জনগন ভোট দিতে পারেনি এবং আপনি যার সাক্ষী মর্মে বক্তব্যটা সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে যা বেশ আলোড়ন তুলেছে দেশব্যাপী। আপনার কাছে আমাদের জিজ্ঞাসা

(১) জনগন ভোট দিতে পারেনি তাও আপনি এমপি হিসেবে পরিচয় দেন কেন এবং এমপি হলেন কিভাবে ?

(২) সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন কেন এবং সরকারি সুযোগ সুবিধা ভোগ করছেন কেন?

(৩) যে বা যারা আপনাকে এমপি ভাবছে বা জানছে সেটা সঠিক নয় কিন্তু আপনি তাহলে তাদের সাথে জনপ্রতিনিধি সেজে প্রতারণা করছেন নতুবা সরকারের সুযোগ সুবিধা ভোগ করতে কৌশলী পন্থা অবলম্বন করছেন কেন?

(৪) আপনার বক্তব্য রাষ্ট্র এবং সরকারকে প্রশ্নবিদ্ধ করেছে এই মর্মে যে জনগণ আপনাকে ভোট দিতে গেলোনা কিন্তু নির্বাচিত হিসেবে গেজেট হলো কিভাবে এবং মাননীয় স্পীকার মহোদয় কতৃক সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করলেন কিভাবে?

(৫) আপনার রাজনৈতিক দল ওয়ার্কাস পার্টির প্রতীকে অতীতে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে আপনার প্রাপ্ত সর্বোচ্চ ভোট কত এবং সেটা মোট ভোটের কত শতাংশ ?

আপনার এই বক্তব্যে আপনি অত্র এলাকার ভোটেরদের সম্মানহানী ও প্রতারণা করেছেন এবং নির্বাচন কমিশন, জাতীয় সংসদ সহ রাষ্ট্র, সরকার ও জনগণের সাথে জনপ্রতিনিধি হিসেবে শপথ ভঙ্গ করে বিশ্বাসঘাতকতা করেছেন। তাই আপনাকে অনতিবিলম্বে আপনার নির্বাচনী এলাকার জনগণ কাছে এবং দেশবাসীর সামনে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে  অন্যথায় আপনাকে ঢাকা শহরে অবাঞ্ছিত ঘোষনা করা হবে।

মেহেদী হাসান, সভাপতি- মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি