রাজনীতি

নগরের নয়াসড়কে ছিনতাইয়ের ঘটনায় দুই ছাত্রলীগনেতা আটক

প্রকাশ: ২১ মে ২০২০ |

নিজস্ব প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

সিলেট নগরের নয়াসড়ক এলাকা থেকে এক নারীর ২০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকে আটক করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন ডায়মন্ড ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সারোয়ার হোসেন চৌধুরী।

গতকাল মঙ্গলবার (১৯ মে) রাতে নগরের চৌকিদেখি এলাকা থেকে জয়নাল আবেদিন ডায়মন্ডকে আটক করে পুলিশ। পরে রাত ১টার দিকে ডায়মন্ডকে ছাড়িয়ে নেওয়ার জন্য কোতোয়ালি থানায় তদবির করতে আসেন দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সারোয়ার হোসেন চৌধুরী। এসময় ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তাকেও গ্রেপ্তার করে এবং তার শরীর তল্লাশি করে ইয়াবা সেবনের বিভিন্ন উপকরণ উদ্ধার করে।

এবিষয়ে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া জানান, গত সোমবার নগরের মিরবক্সটুলা এলাকা থেকে একজন নারী বন্দর যাচ্ছিলেন। এসময় নয়াসড়ক এলাকার মাহা নামক দোকানের সামনে থেকে ওই নারীর ২০ হাজার টাকা ও আইডি কার্ডসহ কাগজপত্র ছিনতাই হয়। এ ঘটনায় ওই নারী কোতোয়ালি থানায় জিডি করেন। এরপর নয়াসড়ক এলাকার বিভিন্ন দোকান থেকে সিসি ফুটেজ সংগ্রহ করে ছিনতাইকারীদের পরিচয় শনাক্ত করি।

তিনি বলেন, পরিচয় শনাক্ত করার পর গতকাল রাতে নগরের চৌকিদেখি এলাকায় অভিযান চালিয়ে জয়নাল আবেদিন ডায়মন্ডকে আটক করি। তাকে আটকের খবর পেয়ে রাত ১টার দিকে তাকে ছাড়িয়ে নেওয়ার তদবির করতে কোতোয়ালি থানায় আসেন সারোয়ার হোসেন চৌধুরী। এরপর তাকেও আটক করা হয়।

এদিকে কোতোয়ালি থানার ওসি (তদন্ত)  সৌমেন মৈত্র  জানান, জয়নাল আবেদিন ডায়মন্ড ও সারোয়ার হোসেন চৌধুরীকে আজ বুধবার (২০ মে) বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।