রাজনীতি

কালাম ও আলম গ্রুপের

তুমুল হট্টগোলের মধ্য দিয়ে কুমিল্লা জাতীয় পার্টির সভা সমাপ্ত

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৯

কুমিল্লা প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

কুমিল্লা জেলা জাতীয় পার্টি আয়োজিত নুরুল ইসলাম মিলনের সভাপতিত্বে কুমিল্লা টাউন হলে বিভাগীয় সভা অনুষ্ঠিত হয় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় প্রধান সমন্নয়ক জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ এমপি, রওশন আরা মান্নান এমপি, প্রেসিডিয়াম সদস্য এডঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য ফয়সাল চিশতি, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এয়ার আহমেদ সেলিম,  কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, যুগ্ম মহাসচিব মনিরুল ইসলাম মিলন, কেন্দ্রীয় কমিটির আমির হোসেন, মাখন সরকার,শফিকুল ইসলাম দুলাল, গোলাম মোস্তফা, আবুল কালাম মজুমদার, তাজুল ইসলাম উপস্থিত ছিলেন। 

সকাল ১০টা কেন্দ্রীয় নেতাদের উপস্থিতি তে পূর্ব নির্ধারণ সভা অনুষ্ঠিত হয়। কিন্তু কুমিল্লা বিভিন্ন গ্রুফ বা অনুসারী দের মধ্যে বেশ কয়েকবার হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। কেন্দ্রীয় কমিটির সদস্য আলমগীর কবির মজুমদার ওরফ (লুংগি আলম) উপস্থিত মঞ্চে উপস্থিত না থাকলেও লুংগি আলমে কিছু ভাটাটিয়া লোক মঞ্চ দখল করলে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কালাম মজুমদার বাধা দিলেই মিজান নামে এক ভাড়াটিয়ার সাথে হাতাহাতি হয় এবং ৩।৪ বার হাতাহাতি চলে, পরবর্তী তে সালামত উল্ল্যা বাচ্চু ও ওভায়েদুল হক মোহনের মধ্যে গন্ডগোল হয়, আবার আমির হোসেন ভূইয়া ও মাখন সরকারের মধ্যে হাতাহাতি হয়।

পরিস্থিতি সামাল দিতে কেন্দ্রীয় ও স্হানীয় নেতারা ব্যর্থ হলে কুমিল্লা স্পেশাল গোয়েন্দা সংস্থা  (ডিএসবি) ও কুমিল্লা স্পেশাল পুলিশ বাহিনী আবুল কালাম মজুমদার কে উদ্ধার করে নিয়ে আসে। পরবর্তী তে সব গ্রুপের মধ্যে আলোচনা করে সম্মেলন করার আশা ব্যক্ত করে বিভাগীয় সভা সমাপ্ত হয়।