রাজনীতি

বিএনপি’র ক্ষমতায় আসার সুযোগ নাই : এনামুল হক শামীম

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯

শরীয়তপুর প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি’র এই দেশে ক্ষমতায় আসার আর কোন সুযোগ নাই। কারণ বিএনপি অতীতের কর্মকান্ড, জালাও পোড়াও, হত্যা, দুর্নীতির মাধ্যমে জনগনের জান মাল নিয়ে যে প্রতারণা করেছে তা কিন্তু জনগণ ভুলে যায়নি।

শনিবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনের উদ্বোধক ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ী। বিশেষ অতিথি ছিলেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, জেলা আওয়ামীলীগের আইন সম্পাদক আবুল কালাম আজাদ, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমূখ। প্রধান বক্তা ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসনুজ্জামান খোকন। সম্মেলনে উপস্থিত ছিলেন, অাওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক সৈয়দ হেমায়েত হোসেন, অাক্তারুজ্জামান জুয়েল, অাজিজুল হক শামীম, জেলা অাওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক অালহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু, কৃষি ও সমবায় সম্পাদক অ্যাডভোকেট অাউয়াল, সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, পুর্তগাল অাওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি রাফিক উল্যাহ মুন্সী, জেলা পরিষদের সদস্য অালী অাহম্মেদ কাজী, মিজানুর রহমান অালম প্রমুখ। সম্মেলনে মাস্টার ফজলুর রহমান’কে সভাপতি ও মাস্টার নজরুল ইসলাম খান’কে সাধারণ সম্পাদক করে ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়। 

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে কারাগারে। আর তারপুত্র তারেক রহমান বিদেশে পলাতক। তাকেও দেশে এনে বিচার করা হবে। বিএনপি নেতারা এখন এসি রুমে বসে শব্দ বোমা ফাটায়, তাতে কোন লাভ হবে না। এদেশের জনগণ জানে বিএনপি মিথ্যাচারে চ্যাম্পিয়ান।