অন্যান্য

কুকুরের সঙ্গে ছবি অতঃপর তরুণীর মুখে ৪০ সেলাই

প্রকাশ: ১৮ জানুয়ারী ২০২০ |

আন্তর্জাতিক ডেস্ক ■ বাংলাদেশ প্রেস

কুকুরের সঙ্গে ছবি তুলতে গিয়ে গুরুতর আহত হয়েছেন এক তরুণী। আহত ওই তরুণীর নাম লারা স্যানসোন। তার মুখে ৪০টি সেলাই দিতে হয়েছে। ১৪ জানুয়ারি উত্তর পশ্চিম আর্জেন্টিনার টুকুমানে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, ১৭ বছর বয়সী ওই তরুণীর অ্যালসিসিয়ান নামে একটি জার্মান শেফার্ড রয়েছে। এটি তার পালিত কুকুর। খেলার ফাঁকে হঠাৎ তার ইচ্ছে হয় কুকুরের সঙ্গে ছবি তুলবেন। কিন্তু এসময় কুকুরটি তার মুখে কামড় দিয়ে বসে। রক্তে ভিজে যায় লারার শরীর। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। তার মুখে ৪০টি সেলাই পড়ে।


প্রতিবেদনে বলা হয়, কুকুরের হামলার পরে তরুণীর মুখে দুই ঘণ্টা অস্ত্রোপচার করতে হয়েছিল। বর্তমানে সুস্থ্য হয়ে উঠছেন তিনি। তবে তার খেতে সমস্যা হচ্ছে।

স্থানীয় সংবাদপত্র ন্যাসিওনকে ওই তরুণী বলেন, ‘আমি জানি না কুকুরটি কেন এমন করলো। মনে হয়েছে আমি তাকে জড়িয়ে ধরায় সে ভয় পেয়েছিল।’

স্থানীয় এক পশু চিকিৎসক বলেছেন, কুকুরটির বয়স বেশি। সে এখন বৃদ্ধ। এজন্যই হয়তো তাকে আক্রমণ করেছে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন বলেছেন, ‘কোনও কুকুরকে কখনই ঘাড় থেকে জড়িয়ে ধরা উচিত নয়। কারণ ঘাড় কুকুরের দুর্বল অংশ। তাদের স্বভাব রয়েছে যে, আপনি যদি তাদের ঘাড় জড়িয়ে ধরেন, তাহলে তারা মনে করে আপনি তাদের উপর আক্রমণ করতে যাচ্ছেন।’

খবর: মিরর, ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস।