অন্যান্য

আরএমপি'র বোয়ালিয়া থানার ওসিকে সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা

প্রকাশ: ১৩ জুলাই ২০১৯

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বোয়ালিয়া মডেল থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মনের সাথে সাংবাদিকদের এক সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১৩ জুলাই) দুপুর সাড়ে ১২টায় ওসিকে অভিনন্দন জ্ঞাপন করে ফুলেল শুভেচ্ছা দিয়ে সাংবাদিকবৃন্দ মডেল থানায় তাকে স্বাগতম জানান।


এসময় নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।

এসময় ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, বোয়ালিয়া  থানা এরিয়ায় যে কোন ধরনের নাশকতা ও মাদক ব্যাবসায়ীদের চিহিৃত করে মূলোৎপাটন করতে হবে। এজন্য  সাংবাদিকদের সহযোগিতা দরকার। তাই আপনারা সকলে মিলে আমাদের সাহায্য করবেন। যদি কোন মাদক সেবনকারী ও ব্যাবসায়ীর খবর পান সাথে সাথে পুলিশকে জানাবেন। এতে করে সমাজের সকল শ্রেণীর লোকজন মাদকের কবল থেকে রক্ষা পাবে। পুলিশ সবসময় আপনাদের পাশে থাকবে। এসময় উপস্থিত সাংবাদিকবৃন্দ ওসির সাথে একাত্মতা পোষণ করে তাকে ধন্যাবাদ জানান।


এদিন  সাক্ষাতকালে অন্যান্যদের মাঝে  উপস্থিত ছিলেন, স্থানীয় দৈনিক রাজশাহীর অালো পত্রিকার বার্তা সম্পাদক মোঃ এমাদাদুল হক এমদাদ, জাতীয় মানবধিকার সংস্থার রাজশাহী কমিটির সাধারন সম্পাদক মোঃ মাসুদ রানা, রাজশাহীর সময় ডট কম এর স্টাফ রির্পোটার ফরিদ অাহমেদ অাবির, জাতীয় দৈনিক তরুণকণ্ঠ ও পল্লী টিভির রাজশাহী প্রতিনিধি মোঃ অামানুল্লাহ অামান, আরটিভির  ক্যামেরাপারসন মোঃ অাবিদ হাসান শানু, স্থানীয় দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার  ফটোসাংবাদিক মোঃ কাবিল হোসেন প্রমুখ।