অন্যান্য

সোনারগাঁয়ে হাজ্বী মতিউর রহমান সরকার উচ্চ বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে স্মার্ট কার্ড বিতরণ সম্পন্ন

প্রকাশ: ২৭ মে ২০১৯

আলমগীর হোসেন প্লাবন, সোনারগাঁ নারায়নগঞ্জ প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

সোরগাঁয়ে হাজ্বী মতিউর রহমান সরকার উচ্চ বিদ্যালয়ে উপজেলা নির্বাচন অফিসের তত্ত্বাবধানে উৎসবমুখর পরিবেশে স্মার্ট কার্ড বিতরণ সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে বিদ্যালয় প্রাঙ্গণে বৈদ্যের বাজার ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়ে বিকাল ৪ঃ৩০মিনিটে শেষ হয়।উল্লেখ্য, তিনটি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৫,৬৫৪ জন। সাধারন জনগণ জানান, স্মার্টকার্ড সংগ্রহ করতে এসে ভোগান্তীর শিকার হননি কেউ। তারা জানান, অন্য ইউনিয়নে স্মার্টকার্ড বিতরনে পর্যাপ্ত দিন নির্ধারন করা হলেও এখানে হয়েছে তার ব্যতিক্রম। ফলে একদিনে ৩টি ওয়ার্ডের পুরুষ ও নারী ভোটাদের কার্ড বিতরনে কোন অনিময় লক্ষ্য করা যায়নি  ।

সরেজমিনে বৈদ্যেরবাজার হাজ্বী মতিউর রহমান সরকার উচ্চ বিদ্যালয় ঘুরে দেখা গেছে, স্মার্টকার্ড সংগ্রহ করতে আসা ভোটাররা দীর্ঘ দুটি লাইন ধরে দাড়িয়ে আছেন। ভোটারদের জন্য উপরে সামিয়ানা টানানো ছিলো । ফলে সারাদিন রোজা রেখে কারো মাঝেই ক্লান্তির ছাপ দেখা যায়নি। 

স্মার্টকার্ড  গ্ররহ করতে  আসা খামারগাঁয়ের রাশিদা  জানান, সকাল ১০ টায় এসে মাত্র  অল্প সময়ের মধ্যেই আমি আমার স্মার্টকার্ড সংগ্রহ করতে পেরেছি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা জনাব জসিমউদ্দিন, উক্ত ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ডাঃ আব্দুর রউফ, উক্ত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মতিউর রহমান সরকার, প্রধান শিক্ষক মাকসুদুর রহমান সরকার ও ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী। স্মার্ট কার্ড বিতরণ প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা নির্বাচন কর্মকর্তা জনাব জসিম উদ্দিন বলেন, ইউপি চেয়ারম্যান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউপি সদস্য ও আমার সংশ্লিষ্ট কর্মকর্তাদের একান্ত সহযোগীতায় আমি নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে স্মার্ট কার্ড বিতরণ সম্পন্ন করতে পেরেছি।