শিরোনাম:

Sat 27 May 2017 - 06:54am

আ'লীগের বিভাগীয় উপ-কমিটির দায়িত্ব পেলেন যারা

Published by: নিউজ রুম এডিটর, বাংলাদেশ প্রেস

23bf56b43ff4933fec9180a6634b35dc.jpg

আওয়ামী লীগের বিভাগীয় উপ-কমিটিগুলোর চেয়ারম্যান ও সদস্য সচিবদের নির্বাচিত করেছেন দলপ্রধান শেখ হাসিনা। 


শুক্রবার রাতে গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে দায়িত্বপ্রাপ্ত নেতাদের তালিকা প্রকাশ করা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের গঠনতন্ত্রের ২৫(১)(চ) ধারায় বিভাগীয় উপ-কমিটির চেয়ারম্যান ও সদস্য সচিবদের নির্বাচিত করেছেন। 

এর মধ্যে অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটিতে ড. মশিউর রহমানকে চেয়ারম্যান, টিপু মুন্সিকে সদস্য সচিব, আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটিতে অ্যাম্বাসেডর জমিরকে চেয়ারম্যান, আইন বিষয়ক উপ-কমিটিতে অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনকে চেয়ারম্যান, অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুকে সদস্য সচিব, কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটিতে ড. মির্জা এম. এ জলিলকে চেয়ারম্যান, ফরিদুন্নাহার লাইলীকে সদস্য সচিব, তথ্য ও গবেষণা উপ-কমিটিতে প্রফেসর ড. সাইদুর রহমান খানকে চেয়ারম্যান, অ্যাডভোকেট আফজাল হোসেনকে সদস্য সচিব, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটিতে এএফএম ফখরুল ইসলাম মুন্সীকে চেয়ারম্যান, সুজিত রায় নন্দীকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া দপ্তর উপ-কমিটিতে প্রফেসর ড. আলাউদ্দিন আহমেদকে চেয়ারম্যান, ড. আবদুস সোবহান গোলাপকে সদস্য সচিব, ধর্ম বিষয়ক উপ-কমিটিতে খন্দকার গোলাম মওলা নকশবন্দিকে চেয়ারম্যান, অ্যাডভোকেট শেখ মাহাম্মদ আব্দুল্লাহকে সদস্য সচিব করা হয়েছে। 

প্রচার ও প্রকাশনা বিষয়ক উপ-কমিটিতে এইচ টি ইমামকে চয়ারম্যান, ড. হাছান মাহমুদকে- সদস্য সচিব, বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি তে প্রফেসর খন্দকার বজলুল হককে চেয়ারম্যান, দেলোয়ার হোসেনকে- সদস্য সচিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটিতে : প্রফেসর ড. হোসেন মনসুরকে চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার আবদুস সবুর-সদস্য সচিব, মহিলা বিষয়ক উপ-কমিটিতে অধ্যাপিকা সুলতানা শফিকে চেয়ারম্যান, ফজিলাতুন নেসা ইন্দিরাকে-সদস্য সচিব, মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটিতে রশিদুল আলমকে চেয়ারম্যান, অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসকে সদস্য সচিব, যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটিতে মোজাফ্ফর হোসেন পল্টুকে চেয়ারম্যান, হারুনুর রশীদকে সদস্য সচিব, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটি তে প্রফেসর ড. আব্দুল খালেককে চেয়ারম্যান, শামসুন নাহার চাঁপাকে সদস্য সচিব, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটিতে : কাজী আকরাম উদ্দীন আহমদকে চেয়ারম্যান, আব্দুছ ছাত্তারকে- সদস্য সচিব, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটিতে প্রফেসর ডা. রুহুল হককে চেয়ারম্যান, ডা. রোকেয়া সুলতানাকে সদস্য সচিব করা হয়েছে। 


Last update: Sat 27 May 2017 - 07:02am

Facebook

মন্ত্যব্য করুন