শিরোনাম:

Fri 08 December 2017 - 01:25am

১৮ এপ্রিল নাকি ১৬ মার্চ, কবে ছিল শাকিব-অপুর বিয়ে?

Published by: নিউজ রুম এডিটর, বাংলাদেশ প্রেস

8126d9008ce312e24b3825ba3390ae65.jpg

বাংলাদেশ প্রেস: নয় বছরের সংসার শেষে স্বামী চিত্রনায়ক শাকিব খানের ডিভোর্সের লেটার হাতে পেয়ে হতবাক হয়েছেন চিত্রনায়িকা অপু অপু বিশ্বাস। সেই ডিভোর্স লেটারটি খুলে দেখার মানসিকতাও হারিয়ে ফেলেছেন এই নায়িকা। কিন্তু এরই মাঝে তৈরি হয়েছে নতুন এক বিভ্রান্তি। আর সেই বিভ্রান্তির কারণ শাকিব-অপুর বিয়ের সঠিক তারিখ।

চলতি বছরের ১০এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শাকিব খানের সঙ্গে বিয়ে ও তাদের সন্তানের খবর প্রকাশ করেন অপু বিশ্বাসে। সেসময় তিনি জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল পারিবারিকভাবে বিয়ে হয় তাদের।  

কিন্তু গত ২২ নভেম্বর অপু বিশ্বাসকে আইনজীবীর মাধ্যমে শাকিব খানের পাঠানো সেই তালাকনামায় শাকিব বিয়ের তারিখ উল্লেখ করেছেন ২০০৮ সালের ১৬ মার্চ। এরপরেই তৈরি হয়েছে শাকিব-অপুর বিয়ের সঠিক তারিখ নিয়ে বিভ্রান্তি। ১৮ এপ্রিল নাকি ১৬ মার্চ? যদিও বিষয়টি নিয়ে শাকিব-অপুর বক্তব্য এখন পর্যন্ত পাওয়া যায়নি।  

এদিকে বিবাহ বিচ্ছেদের বিষয়ে ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিংয়ে থাকা শাকিব খান বলেন, আমি কেন এ সিদ্ধান্ত নিয়েছি দেশের মানুষের কাছে তা এখন পরিষ্কার। যদি তার সঙ্গে স্বেচ্ছাচারিতা করতাম বা খেয়াল-খুশি মতো তাকে ডিভোর্স দিতে চাইতাম তাহলে অনেক আগেই তা করতাম।

অপুর বিষয়ে যা করার তা করে ফেলেছি।

Facebook

মন্ত্যব্য করুন