শিরোনাম:

Fri 08 December 2017 - 12:46am

মোংলা বন্দরে ৫ জনকে আটক করে পুলিশে হস্তান্তর

Published by: নিউজ রুম এডিটর, বাংলাদেশ প্রেস

23cd07673abb8eba8fefa73c95ba06ff.jpg

মোংলা প্রতিনিধি: মোংলা বন্দরের আকরাম পয়েন্ট এলাকা থেকে নৌ বাহিনী সন্দেহজনকভাবে ৫ জনকে আটক করে পুলিশে হস্তান্তর করেছে। জানা গেছে, বন্দর চ্যানেলের আকরাম পয়েন্ট এলাকায় একটি নৌকা ট্রলার ও ট্রলারে থাকা লোকজনের চলাচল এবং গতিবিধি সন্দেহ হওয়াতে বৃহস্পতিবার ওই এলাকায় টহলরত নৌ বাহিনীর সদস্যরা ট্রলারটিসহ ৫ জনকে আটক করে। 

ট্রলারটিতে বিপুল বোতলজাত পানি, বেনসন সিগারেট, চাল-ডালসহ বিপুল পরিমাণ বিভিন্ন ধরণের পণ্য পাওয়া যায়। প্রাথমিক ধারণা মতে এ সকল লোকজন সম্ভাবত ডাকাতদের কাছে এগুলো সরবরাহ করছিল। তবে ট্রলারের লোকজনের দাবী তারা এগুলো জেলেদের জন্য নিয়ে যাচ্ছিল। নাম প্রকাশে অনিচ্ছুক প্রসাশনের এক কর্মকর্তা বলেন, জেলেরা সাধারণত বোতলজাত পানি ও বেনসন সিগারেট খেয়ে থাকে না। এটাই মুলত সন্দেহ, তাই তাদেরকে আটক করা হয়েছে। এ বিষয়ে জানার জন্য মোংলা থানার অফিসার ইনচার্জের নম্বরে ফোন করা হলে এএসআই মো: রুহুল ফোন রিসিভ বলেন তিনি এ বিষয়ে কিছুই জানেন না। বিষয়টি এসআই মো: মোস্তফা জানেন তাকে ফোন করেন। 

এরপর এসআই মোস্তফাকে ফোন করা হলে তিনি খুব ব্যস্ত কথা বলতে পারবেন বলে ফোন রেখে দেন। এদিকে নৌ বাহিনীর টহলদলের হাতে আটক লোকজনকে থানা থেকে ছাড়িয়ে নেয়ার জন্য একটি পক্ষ তদবির চালাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। আটককৃতরা হলো মোজাম্মেল, আবু হানিফ, হাসান আলী, শফিকুল গাজী ও আইয়ুব আলী। 

এদের বাড়ী মোংলা ও খুলনার দোকোপ এবং কয়রায়। বৃহস্পতিবার রাতে তাদেরকে থানা পুলিশে হস্তান্তর করেছে নৌ বাহিনী। 

Facebook

মন্ত্যব্য করুন