শিরোনাম:

Thu 07 December 2017 - 09:32pm

‘কল্যাণমুখী রাজনীতি প্রবর্তনে যুক্তফ্রন্ট’

Published by: নিউজ রুম এডিটর, বাংলাদেশ প্রেস

9a0fd2267795ec4cc17d63c0cfcbbcfb.jpg

বাংলাদেশ প্রেস: একগুয়েমি রাজনীতি থেকে মুক্তি দিয়ে একটি কল্যাণমুখী রাজনীতি প্রবর্তনের জন্য ‘যুক্তফ্রন্ট’ গঠন করা হয়েছে বলে জানিয়েছেন জোটের আহ্বায়ক অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

বৃহস্পতিবার রাজধানীর বারিধারায় নিজ কার্যালয়ে গণসংস্কৃতি দলের নেতৃবৃন্দের সঙ্গে মত বিনিময়কালে তিনি এ কথা বলেন।

বি. চৌধুরী বলেন, ‘দেশের মানুষ দ্বি-ধারার একগুয়েমি রাজনীতিতে ক্লান্ত হয়ে পড়েছে। জনগণ এখন চায় বিকল্প ধারার কল্যাণমুখী রাজনীতি। যে রাজনীতি দেশের মানুষকে দেবে নিরাপত্তা এবং মৌলিক অধিকার ভোগের ন্যায্য অধিকার।’

তিনি বলেন, ‘দেশের মানুষ দুর্নীতি আর দুঃশাসনের যাতাকলে পিষ্ট। এ অবস্থা থেকে দেশবাসী মুক্তি চায়। আর দেশবাসীকে মুক্তি দিতেই যুক্তফ্রন্ট। যুক্তফ্রন্টের দরজা তাদের জন্যই উন্মুক্ত যারা একটি দুর্নীতি-দুঃশাসন মুক্ত রাষ্ট্র ও রাজনীতি প্রতিষ্ঠা করতে চায়।’

দেশের চলমান রাজনীতিতে মেধাবী যুব সমাজকে সম্পৃক্ত হবার আহ্বান জানিয়ে বিকল্প ধারার প্রেসিডেন্ট বলেন, ‘দেশ-সমাজ ও রাষ্ট্রের পরিবর্তনে তাদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।’ চলমান রাজনীতির বিপরীতে আদর্শ রাজনীতি প্রতিষ্ঠার লক্ষ্যে যুক্তফ্রন্টে গণসংস্কৃতি দলকে স্বাগত জানান তিনি।

গণসংস্কৃতি দলের সভাপতি এস আল মামুনের নেতৃত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের যুগ্ম সম্পাদক মো. নাজমুল হাসান, কৃষিবিষয়ক সম্পাদক মো. আসলাম মল্লিক, সহছাত্রবিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম রাব্বি প্রমুখ।

Facebook

মন্ত্যব্য করুন