শিরোনাম:

Thu 07 December 2017 - 06:31pm

সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্র জখম, ট্রাক আটক

Published by: নিউজ রুম এডিটর, বাংলাদেশ প্রেস

f2579a9375f029c15495ed5592f6dc9f.jpg

 মাধব দত্ত, সাতক্ষীরা : ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক কলেজ ছাত্রের দু’ পা মারাত্মক জখম হয়েছে। বৃহষ্পতিবার দুপুর দু’ টোর দিকে সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। মুমুর্ষ কলেজ ছাত্রকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত কলেজ ছাত্রের নাম  আজিমুল ইসলাম (১৮)। সে সাতক্ষীরা শহরতলীর মাগুরা গ্রামের কাজী মঈনুদ্দিনের ছেলে ও সাতক্ষীরা পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ সেমিস্টারের ছাত্র।
 
প্রত্যক্ষদর্শী কাটিয়া আমতলা মোড়ের চায়ের দোকানদার খোকা, বিউটি খাতুন ও সাইকেল মিস্ত্রী শাহজাহান জানান, আজিমুল ইসলাম বাই সাইকেলে বাড়ি থেকে সাতক্ষীরা সদর হাসপাতালের দিকে যাচ্ছিল। বৃহষ্পতিবার দুপুর দু’ টোর দিকে তার কানে এয়ারফোন থাকা অবস্থায় আমতলা মোড়ে পৌঁছালে খুলনার দিক থেকে আসা পল্ট্রি ফিড ভর্তি ট্রাক ফেনী-ট- ১১-০৪৯৪ এর পিছনের চাকা তার ডান পায়ের উপর দিয়ে চলে যায়। এ সময় সে সাইকেল থেকে পড়ে গেলে অন্য বাম পা মারাত্মক জখম হয়। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর হাসপাতলের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ ফরহাদ জামিল জানান, আহত আজিমুলের দু’ পায়ের অবস্থা আশঙ্কাজনক।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মেদ জানান, ঘাতক ট্রাকটি আটক করে পলাশপোলের শুকুর আলীর পেট্রোল পাম্পে রাখা হয়েছে


আরও পড়ুনঃ 
বাংলাদেশপ্রেস/০৭ ডিসেম্বর/এম ২৫

Facebook

মন্ত্যব্য করুন