শিরোনাম:

Thu 07 December 2017 - 06:08pm

‘প্রিয়তমা তোমায় জোছনা দেখাব’

Published by: নিউজ রুম এডিটর, বাংলাদেশ প্রেস

466250bf6792dec10b4bb4795e1c5b70.jpg

বাংলাদেশ প্রেস: আকাশে পূর্ণ চাঁদ। তার রুপালি আলো ছড়িয়ে আছে বিস্তর জায়গাজুড়ে। এ আলোতে দেখা যায়- কোথাও সমতল, আবার কোথাও উঁচু নিচু ঢেউ খেলানো চা বাগান। আকাশের নিচে যেন সবুজ গালিচা পেতে আছে প্রকৃতি। আর তার মাঝে প্রিয় মানুষকে নিয়ে হেঁটে বেড়াচ্ছেন অভিনেত্রী প্রিয়া আমান।

দৃশ্যটি বাস্তব জীবনের নয় ‘প্রিয়তমা তোমায় জোছনা দেখাব’ টেলিফিল্মে এমন দৃশ্য দেখা যাবে। মধ্যবিত্ত দুই পরিবারের ছেলে-মেয়ের জীবনকে কেন্দ্র করে গড়ে উঠেছে গল্পটি। এটি রচনা ও পরিচালনা করেছেন হিমু আকরাম।  

গল্প প্রসঙ্গে হিমু আকরাম বলেন, ‘পারিবারিকভাবেই বিবাহবন্ধনে আবদ্ধ হয় বুবুন ও তপু। যদিও বাবা-মায়ের জন্য এ বিয়েতে রাজি হয় বুবুন। এদিকে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে ওই দিনই বিদেশে পারি জমায় তপু। স্বামী-স্ত্রী হলেও পরস্পরের সঙ্গে বন্ধন তৈরি হওয়ার আগেই যেন তাদের সাময়িক বিচ্ছেদ ঘটে। তবে তারা মুঠোফোনে যোগাযোগ রক্ষা করে চলে। দূরআলাপনের মাধ্যমে তাদের মনের লেনাদেনা শুরু হয়।’

তিনি আরো বলেন, ‘পড়াশোনা শেষ করে দীর্ঘ ছয় বছর পর দেশে ফিরে তপু। দেশে ফেরার আগে তপুর কাছে বুবুন আবদার করেছিল দেশে ফিরে তাকে জোছনা দেখাতে হবে। একদিন বুবুনকে জোছনা দেখাতে নিয়ে যায় তপু। এরপর গল্পের নতুন অধ্যায় শুরু হয়।’  

টেলিফিল্মটির বুবুন চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া আমান। আর তপু চরিত্রে দেখা যাবে অর্ককে। সিলেটের মালনীছড়া চা বাগানসহ বেশ কিছু স্থানে টেলিফিল্মটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে এটি প্রচারিত হবে বলেও জানান এই নির্মাতা।     

আরও পড়ুনঃ 

Facebook

মন্ত্যব্য করুন