শিরোনাম:

Thu 07 December 2017 - 12:30pm

নব্য জেএমবির উত্তরবঙ্গ সামরিক প্রধানসহ গ্রেফতার ৪

Published by: নিউজ রুম এডিটর, বাংলাদেশ প্রেস

4b9b2d4a2b37d8d10e0deeac12e734ae.jpg

জঙ্গি সংগঠন নব্য জেএমবির উত্তরবঙ্গ সামরিক প্রধানসহ চার সদস্যকে অস্ত্র ও গুলি সহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত ১টার দিকে বগুড়া জেলা পুলিশ এবং পুলিশ সদর দফতরের এলআইসি শাখা অভিযান চালিয়ে শিবগঞ্জ উপজেলার মোকামতলা বন্দর এলাকা থেকে তাদের গ্রেফতার করে।
 
গ্রেফতারকৃতরা হচ্ছেন- নব্য জেএমবির উত্তরবঙ্গ সামরিক শাখার প্রধান বাবুল আকতার ওরফে বাবুল মাস্টার, শুরা সদস্য আলমগীর ওরফে আরিফ, দেলোয়ার হোসেন ওরফে মিস্ত্রি মিজান এবং আফজাল ওরফে লিমন।
 
বগুড়া জেলা পুলিশের গণমাধ্যম শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ৪জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, বগুড়া জেলা পুলিশ এবং পুলিশ সদর দফতরের এলআইসি শাখা অভিযান চালিয়ে জঙ্গিদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ১৫ রাউন্ড গুলি, ম্যাগাজিন, একটি চাপাতি এবং ৪টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়েছে।
 
তিনি আরও জানান, গ্রেফতার চার জঙ্গি এবং তাদের তৎপরতা সম্পর্কে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় বগুড়া পুলিশ সুপার অফিসে সাংবাদিকদের ব্রিফিং করা হবে। ওই ব্রিফিংয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।
 
তবে তিনি জানান, ‘রাজধানীর গুলশানে হলি আর্টিজানে জঙ্গি হামলার অন্যতম পরিকল্পনাকারী রাজীব গান্ধী গ্রেফতার হওয়ার পর বাবুল আকতার নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক শাখার নেতৃত্বে আসেন। তার বাড়ি দিনাজপুরের বিরামপুরে।'



আরও পড়তে এইখানে ক্লিক করুন।

আরও পড়ুনঃ 

Last update: Fri 08 December 2017 - 02:55pm

Facebook

মন্ত্যব্য করুন