শিরোনাম:

Fri 11 August 2017 - 01:31am

ভয়ংকর মরণ ফাঁদ থেকে আবারো বেঁচে গেলেন মাননীয় প্রধানমন্ত্রী

Published by: নিউজ রুম এডিটর, বাংলাদেশ প্রেস

02bcb65d1b6e99957f554e79c6ba2129.png

কাজী বেলায়েত হোসেন: চাঁদপুরের শিবির নেতা নূর মোহাম্মদ এখন প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে এসএসএফ (স্পেশাল সিকিউরিটি ফোর্স) এর কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছে।

নূর মোহাম্মদের পিতা মৃত জহিরুল হক মাস্টার জেলা জামায়াতের সাবেক নেতা এবং তার ছোট ভাই জেলা জামায়াতের বর্তমান রোকন আবু আবদুল্লা মোহাম্মদ হাসান। তথ্যগুলোর বিষয়ে জেলা গোয়েন্দা শাখা থেকে নিশ্চিত করা হয়েছে।

নূর মোহাম্মদ তার এ সকল তথ্য গোপন করে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসএসএফ (স্পেশাল সিকিউরিটি ফোর্স) এর কর্মকর্তা হিসেবে চাকুরী নিয়েছেন বলে জানা যায়।

এ বিষয়ে ইতিমধ্যে চাঁদপুর মডেল থানাকে প্রধানমন্ত্রীর দপ্তর হতে একটি ফ্যাক্স বার্তার মাধ্যমে গত ২৭ এপ্রিল নূর মোহাম্মদের রাজনৈতিক সম্পৃক্ততা যাচাইয়ের জন্য নির্দেশ প্রদান করা হয়।

সে মতে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল কাইয়ুম এ তদন্ত করার দায়িত্ব দেন এস আই মাহবুব মোল্লাকে।

তিনি দীর্ঘ দিন তদন্ত শেষে জানতে পান নূর মোহাম্মদ তার পরিবারের তথ্য সম্পূর্ণ গোপন রেখে জামায়াতের রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থেকে প্রধানমন্ত্রীর এসএসএফ নিরাপত্তা কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, বৃহস্পতিবার তদন্তকারী কর্মকর্তা মাহাবুব মোর্শেদ নূর মোহাম্মদের বিষয়ে প্রতিবেদন লিখে প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠিয়ে দিয়েছেন।

সে চাঁদপুর শহরের গুয়াখোলা রোডস্থ ৪৭নং বাড়ির পুরান বাজারের ব্যাবসায়ী ও সাবেক জামায়াত নেতা মৃত জহিরুল হক মাস্টারের ছেলে। সে ছাত্রজীবনে শিবিরের রাজনীতির সাথে জড়িত ছিলো বলে পরিবার সূত্রে জানা যায়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানা সূত্রে জানা যায়, নূর মোহাম্মদের ভাই বহরিয়া নূরুল হক উচ্চ বিদ্যালয়ের সাবেক বহিস্কৃত প্রধান শিক্ষক আবু আবদুল্লা মোহাম্মদ হাসান।

গত বছর জামাত-বিএনপির জালাও পোড়াও আন্দোলনের সময় আওয়ামী লীগ সরকার পতনের জন্য আন্দোলন করতে দলবল নিয়ে ট্রাক রোড দারুছালাম জামাতের কার্যালয়ে গোপন মিটিং করার সময় মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাইয়ুম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নূর মোহাম্মদের ভাই আবু আবদুল্লাহকে গ্রেপ্তার করে।

সারা দেশের ন্যায় চাঁদপুরের জামাত-শিবির সরকার পতনের জন্য ও যুদ্ধাপরাধীদের বাঁচাতে দেশে নৈরাজ্য সৃষ্টি করছে, জামাত নির্মূল করতে সরকার যেদিকে স্বোচ্চার, সেখানে জামাত পরিবারের সদস্য হয়ে নূর মোহাম্মদ প্রধানমন্ত্রী কার্যালয়ের এসএসএফ এর কর্মকর্তার দায়িত্বে নিয়োজিত হওয়ায় বিস্ময় প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।




Last update: Fri 11 August 2017 - 05:35am

Facebook

মন্ত্যব্য করুন


পাঠকের মন্তব্য


mollaabdulbaten
abdulbatenmollah60@gmail.com


আমি বাঙ্গালি !! আমি মুসলমান !! আর মুসলমান একবার মরে, দুইবার মরে না !! তোমরা আমাকে মেরে ফেলে দাও, দুঃখ নেই কিন্তু আমার লাশটা আমার বাঙ্গালির কাছে পাঠিয়ে দিও !! আমি হাসতে হাসতে ফাঁসির মঞ্চে যাব, তোমাদের কাছে মাথা নত করব না !! আমার বাঙ্গালিকে আমি খাটো করব না !! --------------- লায়ালপুর কারাগার থেকে বঙ্গবন্ধু !! @@@@@@@@@@@@@@@@@ সেই সিংহ শাবক, শেখ হাছিনা !! মৃত্যুকে নিশ্চিত জেনেই তাঁর স্বদেশ প্রত্যাবর্তন !! কোনো কুচক্রী, গাদ্দার-ঘসেটি আর মীরজাফরদের রক্তচক্ষুর ভয়ে তিনি ভীত নন !! আর সিংহ শাবক ভেঁড়া না হয়ে সিংহই হয়ে থাকে !! ------- জয়বাংলা !!

মঈনউদ্দিন খান চিনু
mchinu78@gmail.com


এটা সবার সাবসস্ক্রাইব করা উচিৎ

মাসুদ
masud.alm1988@gmail.com


একটা লোক কি ভাবে তথ্য গোপন করলো আমার মাথায় ধরে না যারা যাচাই বাছাই করলো তাকে নিয়োগ দিলো তখন তারা কি করলো আরো এই রকম বড় মানের পোষ্টে চাকুরী

মাসুদ
masud.alm1988@gmail.com


একটা লোক কি ভাবে তথ্য গোপন করলো আমার মাথায় ধরে না যারা যাচাই বাছাই করলো তাকে নিয়োগ দিলো তখন তারা কি করলো আরো এই রকম বড় মানের পোষ্টে চাকুরী

কে.এম.ফিরোজ হোসেন
kmfiroz1@ gmail.com


নুর মোহাম্মাদ কে যখন নিয়োগ দেওয়া হয় (এস এস এফে)তে, এখন তার সত্য তথ্য পেল যে সে একজন জামায়াত নেতা,কিন্তু তখন এ তথ্য পেলনা কেন?তার নিয়োগের সময় এ তথ্য কেন দেওয়া হোল না?কিসের জন্য সঠিক তথ্য দেওয়া হয় নাই?তার সঠিক তথ্য না জেনে এতো বড় একটা দয়িত্য কেন দিল (এস এস এফ)?

akm monjil.bmpl
akmmonjil355@gmail.com


নিয়োগ দাতারা কে?তারা স্পিড মানি কথ পাইচে।তাদের কে পাসির মঞ্চে ঝুলানো হওক।

Prodip Nath
drprodip1973@gmail.com


রীতিমত হতবাক হওয়ার মত বিষয়!!!!

মো: তানজিম ইসলাম জিহাদ
shihabshuvo.tanjimjihad@gmail.com


বঙ্গবন্ধুর অাদর্শিত কণ্যা শেখ হাসিনার পাশে এখন থেকেই অত্যন্ত বিশ্বস্ত নিরাপত্তা কর্মী দরকার। যার জন্য প্রয়োজন এখনি সকল নিরাপত্তা কর্মীদের ১৪ গোষ্ঠী তল্লাসী করা। অার ধরা পড়া জামায়াতী পরিবার থেকে অাসা নিরাপত্তা কর্মীদের শ্বশুড়বাড়ী পাঠানো। খাঁটি অাওয়ামিলীগের দলীয় কর্মীদের শেখ হাসিনার নিরাপত্তা রক্ষার কাজে নিয়োগ দেয়া যেতে পারে।

tuhin
sagorkumarbairagy@gmail.com


oke borkoato kora hok

Oasim
oasim.ako@gmail.com


মাননীয় প্রধানমন্ত্রীর নিরাপত্তা বা্হিনীতেও জামাতের লোক বিষয়টি ভাবিয়ে তুলছে। আমরা বঙ্গবন্ধুসহ পরিবারের সকলকে হত্যার আরেক 15আগস্ট দেখতে চাইনা।

mohammad forhad hossain
forhadctg1979@gmail.com


jay janoar gulo ok okhane payce tader k age dore pashite jolano dorker karon ar akti 15 august er opekhi cilo tara allah rokkha korcien ......

আলাউদ্দিন চৌধুরী
alauddinbajaj70@gmail.com


শিকালের কাছে মুরগি পাহারার দায়িত্ব দেওয়ার মতো কাজ

Poritush
poritush@hotmail.com


মাননীয় প্রধানমন্ত্রীর নিরাপত্তা বা্হিনীতেও জামাতের লোক বিষয়টি ভাবিয়ে তুলছে। আমরা বঙ্গবন্ধুসহ পরিবারের সকলকে হত্যার আরেক 15আগস্ট দেখতে চাইনা। অচিরেই চিরুনী অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ফায়ারিং স্কোয়ার্ডে দেয়ার অনুরোধ জানাচ্ছি।

Gfhjk
fgjkll@gmail.com


Not finishing this story. So bad...

জাভেদ
jabed.123456@gamil.com


এভাবে লুকিয়ে থাকা জানোয়ারের বাচ্ছা গুলো বের করে তাদের জিহ্বা টেনে ছেড়ে পেলতে হবে, এসএসএফের মতো এমন একটি এলিট ফোর্সে কিভাবে শিবির ঢুকলো??

মো:জাহিদুল ইসলাম, পীরগঞ্জ, রংপুর ।
md.zahid2934@gmail.com


আল্লাহ্ আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি সহায় আছে ।

প্রতিবাদী কন্ঠস্বর
akij@gmail.com


মেজর ডালিমের সহচরগণ ১৯৭৫ এর ১৫ই আগস্টের মত ঘটনা ঘটাতে আবারও স্বক্রিয় হয়ে উঠছেন। এরই মধ‌্যে তাদের একজনকে সনাক্ত করন গেছে বলে এ সংবাদে প্রকাশ হয়েছে। কিন্তু প্রশ্ন হলো যদি একজন মেজর ডালিমের সহচর প্রধানমন্ত্রীর সিকিউরিটি ফোর্সে ডুকে যেতে পারে তবে আরও বেশী কেন পারবেনা? নিশ্চয় আরই অনেক সহচর ঐ ফোর্সে ডুকে গেছে যাদের সনাক্ত করা যায় নি। সুতরাং এ কথা নিশ্চিতভাবে বলাই যায় - জাতি আরও একটা ১৫ই আগস্টের ঘটনা দেখতে পাচ্ছে খুব শিঘ্রই। ঘে ঘটনায় ১৫ই আগস্ট ১৯৭৫ এর ঘটনায় শেখ পরিবারের বে্ঁচে যাওয়া বাকী সদস‌্যগণের মহা মরণের মধ‌্য দিয়ে জাতি আরও একবার উল্লাসে মত্ত হয়ে উঠবে।

মোঃ আবু রাইহান এম,বিল্লাহ
raihen234@gmail.com


আল্লাহ জীবন বাজিয়ে রাখছেন

নাছির উদ্দিন
nasiruddin01777993112@gmail.com


এখন সে সঠিক ভাবে দায়িত্ব পালন করছে কিনা সেটা দেখেন....আর সেতো শিবির করে অন্যায় করেনি...শিবিরতো কোনো নিষিদ্ধ সংগঠন নয় যে সে শিবির করে অন্যায় করেছে...এমন অনেক লোক আছে দল হয়তো অন্যটা করে কিন্তু শেখ মুজিব আর শেখ হাসিনাকে ভালো বাসে

M A MATIN
rblfiber@gmail.com


aro urdhoton kormo kortader dea todonto kora ucet celo.sobcite boro kotha-amn gurutto purno poster jonno kmn todonto hoyecelo?amn sujog palo kivabe?