বিনোদন

টিভি নাটকের শুটিং বন্ধ ৪ এপ্রিল পর্যন্ত

প্রকাশ: ২৯ মার্চ ২০২০ |

বিনোদন ডেস্ক ■ বাংলাদেশ প্রেস

করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে শুটিং ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এবার শুটিং বন্ধের সময় আরো বর্ধিত করা হলো। নতুন সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ৪ এপ্রিল পর্যন্ত টিভি নাটকের সব ধরনের শুটিং বন্ধ থাকবে।ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু বলেন—উদ্ভূত করোনা পরিস্থিতির কারণে সরকার কর্তৃক ঘোষিত সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৪ এপ্রিল পর্যন্ত সারাদেশে সাধারণ ছুটি চলছে। এ অবস্থায় আন্তঃসাংগঠনিক সিদ্ধান্ত মোতাবেক ৩১ মার্চ থেকে বাড়িয়ে ৪ এপ্রিল পর্যন্ত শুটিং কার্যক্রম স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সবাইকে শুটিং বন্ধ রাখার অনুরোধ জানাচ্ছি। পরবর্তী পরিস্থিতি পর্যবেক্ষণ সাপেক্ষে পুনরায় শুটিং কার্যক্রম শুরু হবে।

করোনাভাইরাস সংক্রমণ রোধে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে সরকার। বন্ধ ঘোষণা করা হয়েছে সকল প্রেক্ষাগৃহও। সেই সঙ্গে সারা দেশে নাট্য প্রদর্শনীসহ নাট্যদলগুলোর বিভিন্ন আয়োজন বন্ধের ঘোষণা দিয়েছে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন।

বিশ্বের ১৯৯টি দেশে ছড়িয়ে পড়েছে ভয়াবহ করোনাভাইরাস। এ ভাইরাসে সারা বিশ্বে এখন পর্যন্ত ৩০ হাজার ৮৮৮ জন মারা গেছেন। আর আক্রান্ত হয়েছেন ৬ লাখ ৬৪ হাজার ১৯২ জন। বাংলাদেশে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ৪৮ জন। মারা গেছেন ৫ জন।