বিনোদন

শাড়ি পরে ফুটবল খেললেন শ্রাবন্তী, দিলেন গোলও

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক ■ বাংলাদেশ প্রেস

কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। সিনেমায় অভিনয়ের বাইরে নানা কারণে তিনি সংবাদের শিরোনাম হয়ে থাকেন। সবশেষ তিনি হ্যাটট্রিক বিয়ে করেই আলোচনায় আসেন। প্রায় এক দশক ধরেই অভিনয়ের দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন এ নায়িকা। বিভিন্ন সময়ে চলচ্চিত্রে তাকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। ফুটিয়ে তুলেছেন বৈচিত্র্যময় চরিত্র। বাংলাদেশের সিনেমায় অভিনয় করেও তিনি এ দেশের দর্শকের কাছে পরিচিত পেয়েছেন। 

দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে এবার দেখা গেল একজন ফুটবলার হিসেবে। সিনেমায় নয়, বাস্তবে খেললেন ফুটবল। গোলও করেছেন একটি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী। সেখানেই দেখা গেল শাড়ি পরে খেলতে নেমেছেন তিনি, তাকে ঘিরে আছেন দ’জন খেলোয়াড়। এর ফাঁকেই তিনি শট করে একটি গোল করেন। গোল করে দারুণ উচ্ছ্বসিত নায়িকা। হাসতে হাসতে যেন গড়িয়ে পড়ছেন। তাকে হাততালি দিয়ে অভিনন্দন জানান খেলোয়াড় ও উপস্থিত সবাই। আর তার গোলের ভিডিওটি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করায় সেটি ভাইরাল হয়েছে।

 ভারতীয় সংবাদ  মাধ্যম এই সময়ের খবরে জানা যায়, সম্প্রতি একটি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করার আমন্ত্রণ পান শ্রাবন্তী। সেখানেই তিনি গোল করে প্রতিযোগিতার যাত্রা শুরু করেন।

এদিকে শ্রাবন্তী বাংলাদেশের ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করছেন। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রে শ্রাবন্তী অভিনয় করবেন শিক্ষিকার চরিত্রে।