আবারো শ্রেষ্ঠ ওসি হলেন প্রদীপ কুমার দাশ

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯ |

কক্সবাজার প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

মাদক বিরুধী অভিযানে সাহসি ভূমিকার জন্য দেশব্যাপী আলোচিত টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ চট্রগাম রেন্জে আবারও সেরা ওসি নির্বাচিত হয়েছেন। চলমান মাদক বিরোধী অভিযানে ধারাবাহিক সফলতা কর্ম দক্ষতা ও সাহসীকতা, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, চিহ্নিত চোরাকারবারীদের দমন করা সহ টেকনাফ থানায় আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম, এ সম্মাননা দেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল ) সকালে চট্রগ্রাম রেন্জের মাসিক সভায় প্রতিমাসের ন্যায় নিজ কর্মের দক্ষতার অংশ হিসাবে আবারও সেরা ওসির সন্মাননা আদায় করে নিয়েছেন। 

উল্লেখ্য, ওসি প্রদীপ কুমার দাশ চলমান মাদক বিরোধী অভিযানে অগ্রনী ভুমিকা পালন করার জন্য ইতি মধ্যে বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন সাহসী কর্মকর্তা হিসাবে পরিচিতি লাভ করেছেন। তিনি নিজ কর্মে দক্ষতা সাহসীকতা জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুলিশ বাহিনীর শ্রেষ্ঠ পুরষ্কার বিপিএম(বার) নিয়েছেন।

তথ্য সুত্রে আরো জানা যায়, ওসি প্রদীপ কুমার দাশ এর আগেও কক্সবাজার জেলায় উখিয়া,মহেশখালী থানায় কর্মরত থাকা অবস্থায় কয়েকবার চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেয়েছেন। তারই ধারাবাহিকতায় টেকনাফ মডেল থানায় যোগ দেওয়ার পর থেকে প্রতিমাসে তিনি চট্রগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হচ্ছেন।

আবারো এই সম্মাননা প্রাপ্তিতে ওসি প্রদীপ কুমার দাশ বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর সকল উদ্ধর্তন কর্মকর্তাদের নির্দেশনা ও সহকর্মীদের সহযোগীতায় এই সফলতা অব্যাহত রাখতে পেরেছেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং আইজিপির নির্দেশে চলমান মাদক বিরোধী অভিযানে কঠোর ভুমিকা পালন করে যাচ্ছেন। পাশাপাশি মাদকের বিরুদ্ধে চলমান যুদ্ধ অব্যাহত রাখার জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।